background img

The New Stuff

Angel Keya

www.facebook.com/restoresagib.khan
অনেকদিন হলো তোমাকে দেখি না।
ঠিক এমনই একদিন আমার সাজানো
আকাশে কালো মেঘের ছায়া পড়েছিল।
সেই ছায়া আজও কাটেনি। আমি হার
মানতে চাইনি।
চেষ্টা করেছিলাম বহুবার তোমাকে
ফিরিয়ে আনতে।
চেয়েছিলাম আবার হাত ধরে হাঁটবো দুজন
পাশাপাশি!
আমার বুক হাহাকার করেছে তোমার মনের
আঙিনায়।
তবে পারিনি তোমাকে ফিরিয়ে আনতে।
শেষে ক্লান্ত হয়ে ডানা ঝাপ্টাইনি আর
কখনোই।
এখন তুমি অন্যকারো আকাশে বিচরণ করো।
হয়তো আমাকে আর মনে নেই তোমার। না
থাকাটাই স্বাভাবিক!
তবে,যদি পারো আমাকে ক্ষমা করে দিও।
আমি তোমার যোগ্য মানুষটি হতে
পারিনি!
বাইরে খুবই বৃষ্টি হচ্ছে। আমি জানালার
পাশে দাঁড়িয়ে আছি।
মেঘ ছুটছে এদিক-ওদিক,সাথে আমার
মনটাও!
তোমাকে পাওয়ার ইচ্ছে আজ ফুরিয়ে
গেলেও
ভালোবাসার ইচ্ছে আজও ফুরোয়নি।
তবে - 'আজ কোনো ভালোবাসা নয়! আজ
শুধুই তোমার স্মৃতিচারণ.....
.
 —

৭টি মন্তব্য: Leave Your Comments

জনপ্রিয় পোস্টসমূহ